ডুপনো ট্র্যাকারের ১২ মাসের সেবা বনাম একদিনের হাওয়াই মিঠা প্রতারণা অফার

হিসাবটা কিন্তু পাকা ১২ মাসের তাই একদিনের হাওয়াই মিঠা প্রতারণা অফারে না কান দিবেন না।

জিপিএস (GPS) এর পুরা নাম হলো Global Positioning System। এটি এমন একটি প্রযুক্তি যার মাধ্যমে মোবাইল ফোন, ট্যাবলেট, ল্যাপটপ ইত্যাদির ন্যাভিগেশন ইউনিট এর মাধ্যমে নিজের অবস্থান এর খোঁজ অনেক সহজেই করা যায়। আর গাড়ির অবস্থান জানার জন্য জিপিএস সেবার প্রয়োজন আর এই সেবা পেতে একটি ট্র্যাকিং ডিভাইস ইন্সট্রল করতে হয়। ডিভাইসটিতে একটি মোবাইল সিম থাকে, যা জিপিএস প্রযুক্তির মাধ্যমে যানবাহনের তাৎক্ষনিক অবস্থান আপডেট দিতে থাকে ডুপনো সার্ভারে। ব্যবহারকারীরা আমাদের ওয়েবসাইট (http://dupno.com.bd/) অথবা মোবাইল অ্যাপস থেকে তাঁর গাড়ির অবস্থান, গতি, অতিক্রান্ত দুরত্বসহ আরো নানা ধরনের তথ্য জানতে থাকেন।

শুধু তাই না, দিনের যেকোনো সময় কাস্টমার কেয়ার সেন্টারে টেলিফোন করে পুশ পুল এসএমএসের মাধ্যমেও পাওয়া যায় এসব সেবা। যেকোনো ধরনের গাড়ির পাশাপাশি মোটরসাইকেল, মাইক্রোবাস, বাস, ট্রাক, সিএনজি অটোরিকশা এমনকি নৌযানেও ব্যবহার করা যায় এই ডিভাইস।

চোরাই গাড়ি উদ্ধার ছাড়াও এই ট্র্যাকিং সার্ভিস গাড়ির নিরাপত্তা ও সঠিক ব্যবস্থপনা নিশ্চিত করে। এই সাভির্সের মাধ্যমে ব্যবহারকারী খুব সহজেই ড্রাইভারের সারাদিনের কার্যক্রম, সর্বোচ্চ অতিক্রান্ত দূরত্ব দেখতে পারবেন। এমনকি ইচ্ছে হলে গাড়ির ভিতরের কথাবার্তাও শুনতে পারবেন। এ ছাড়া এতে আছে জিও-ফেন্স সুবিধা যার মাধ্যমে নির্দিষ্ট এলাকায় (যা ব্যবহারকারী নিজেই এঁকে দিতে পারেন।) ঢুকলে বা বের হলে সাথে সাথে নোটিফিকেশন চলে যাবে ব্যবহারকারীর কাছে।

আফটার সেলস সার্ভিস এই সেবার অন্যতম একটি গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। আর এই সেবা নিশ্চিত করতে ডুপনো । ডিজিটাল জিপিএস ট্র্যাকার ঢাকার পাশাপাশি অন্যন জেলা শহরে ডিলারের অফিসের মাধ্যমে সর্বোত্তম সেবা নিশ্চিত করা হয় । এ ছাড়া মোবাইল টেকনেশিয়ান টিম আছে সারা দেশে সার্ভিস দেওয়ার জন্য।

ডুপনো । ডিজিটাল জিপিএস ট্রাকারের মেগা ঈদ অফারের আপনি মাত্র ৮০০০ টাকায় পাচ্ছেন ফ্রি ইনিস্টল্যাশন ও ১২ মাস মাসিক ফী ছাড়া ট্র্যাকিং সেবা

অফার ৩১শে অগাস্ট ২০১৭ পযন্ত

Comments

comments